আজ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

কুয়াকাটায় চোর সন্দেহে আটক -২

পটুয়াখালীর মহিপুর থানাধীন কুয়াকাটা পৌরসভার ৪নং ওয়ার্ডে চোর সন্দেহে সরোয়ার (৩২) ও নজরুল শরীফ (৩৫) নামে দু’জনকে আটক করা হয়েছে।

রবিবার (৫ আগস্ট) রাত আনুমানিক ১১.০০ টার দিকে সন্দেহজনক চলাফেরা করায় স্থানীয়রা তাদের আটক করে ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাগর মোল্লার মাধ্যমে মহিপুর থানা পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (৫ আগস্ট) রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের আশ্রায়ণের বিলের মধ্যে তারা দু’জন মোবাইলে কথা বলে কাউকে আসতে বলছিলো এবং কয়েকজন সংঘবদ্ধ হয়ে চুরির পরিকল্পনা করছিলো। সন্দেহ হওয়ায় আশেপাশের লোকজন তাদের আটক করে ৪নং ওয়ার্ড কাউন্সিলরের কাছে নিয়ে যায়।

এ বিষয়ে পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাগর মোল্লা বলেন, আটকৃত দু’জন আশ্রায়ণের বিলের মধ্যে বসে কি যেনো কুপরামর্শ করছিলো। তখন এলাকার লোকজন চোর সন্দেহে তাদের ধরে আমার বাসায় নিয়ে আসে। তাদের কাছে প্রশ্ন করলে একেক সময় একেক রকম উত্তর দেয়। তাই চোর সন্দেহ হওয়ায় কুয়াকাটা প্রেসক্লাবের কয়েকজন সাংবাদিক ও স্থানীয় শতাধিক লোকের উপস্থিতিতে মহিপুর থানার এস.আই মোঃ শাহ-আলমের কাছে হস্থান্তর করা হয়েছে।

আটকৃত সরোয়ার পৌরসভার ৪নং ওয়ার্ডের হোসেনপাড়ার বাসিন্দা ও নজরুল শরীফ ৯নং ওয়ার্ডের নাইওরিপাড়ার বাসিন্দা।

উল্লেখ্য, মহিপুর থানাধীন কয়েকটি ইউনিয়ন ও একমাত্র পৌরসভা কুয়াকাটায় বেশ কিছুদিন যাবত চোর-ডাকাত আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছে লোকজন।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: