আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

খোকসায় পুলিশ হেফাজতে থাকা ছিনতায়কারী আলীম পলাতক

কু্ষ্টিয়া খোকসা উপজেলায় শনিবার সকালে ছিনতায়কারী আলীম পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার সময় পালিয়েগেছে। খোকসা থানা অফিসাস ইনচার্জ মোঃ বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।ঘটনার ববিবরণে এলাকাবাসী ও খোকসা থানা পুলিশ জানায়, উপজেলার মোড়াগাছা হাসিমপুর এলাকার মৃত মমিন মন্ডলের পুত্র মোঃ আলীম (২৫) খোকসা পুরাতন ভুমি অফিস এলাকার শিবু কুমার কর্মকারের স্ত্রী অমিয় রানী কর্মকারকে মা ডেকে তারা মা ছেলে সম্পর্ক স্থাপন করে। গত কয়েকদিন ধরে মোঃ আলীম তার পাতানো মায়ের বাড়িতে আসা যাওয়া করতে থাকে।

শনিবার সকালে আমীয় রানী বাড়ির সকালের খাবার থালা বাসন গড়াই নদী থেকে ধুয়ে বাড়ি ফেরার সময় আলীমের সাথে দেখা হলে আলীম তার সাথে কথা বলার এক পর্যায়ে মাথায় খেলানা পিস্তল ঠেকিয়ে আমীয় রানীর গলায় থাকা অর্ধভড়ি স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় আমীয় রানীর চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আলীমকে ধরে পুলিশে সোপর্দ করে এবং স্বর্ণের চেন উদ্ধার করে। এ ব্যপারে খোকসা থানার এস আই সোলাইমান বলেন, ছিনতাইকারীকে আটক করা হয়েছে। অসুস্থ্য হয়ে পড়ায় বিকালেই চিকিৎসার জন্য খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খোকসা থানা অফিসার ইনচার্জ মোঃ বজলুর রহমান জানান রাত তিনটার দিকে ছিনতাইকারী আসামি মোঃ আলীম পালিয়ে যায়। তাকে গ্রেফতারের জন্য তৎপরতা চলছে।

One response to “খোকসায় পুলিশ হেফাজতে থাকা ছিনতায়কারী আলীম পলাতক”

  1. Its such as you read my thoughts! You appear to grasp so much about this, like you wrote the book in it or something. I think that you simply can do with some to pressure the message home a little bit, but instead of that, this is great blog. A fantastic read. I will certainly be back.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: