আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২১ ইং

ধামরাইয়ে বাস সংঘর্ষে নিহতর সংখ্যা বেড়ে ৫, নিহতদের পরিচয় পাওয়া গেছে

ধামরাইয়ে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। নিহতদের নাম পরিচয় মিলেছে। এ ঘটনায় আহত রয়েছে আরো ৩০ জন।

শুক্রবার (৩ জুলাই) রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
নিহতরা হলেন,ধামরাই থানার চন্ডীপুর গ্রামের নিবারন চৌধুরীর ছেলে ভজন চন্দ্র চৌধুরী (৫২), যশোর জেলার মনিরামপুর থানার বাজিতপুর গ্রামের মৃত বিমল সেনের ছেলে সোমনাথ সেন (৪৮), ফরিদপুর জেলার মধুখালী থানার দিঘুলিয়া গ্রামের জালাল মোল্লার ছেলে জহির মোল্লা (২৫), রাজবাড়ি থানা জেলার বড় ভবানিপুর গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে রমিজ উদ্দিন (৪৫), মানিকগঞ্জ থানা জেলার তেওতা গ্রামের রস্তম আলী খানের ছেলে আখের আলী খান (৪০)।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, শুক্রবার সন্ধ্যার পর প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সুর্যমুখি পরিবহন নামের যাত্রীবাহী বাসটি আরিচার উদ্দেশ্যে রওনা দেয়। রাত সাড়ে সাতটার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সেতু পরিবহন নামের অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যায়।
ধামরাই থানার উপ পরিদর্শক (এস আই) ভজন রায় দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান. গতকাল ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে গতকাল থানায় রাতেই থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: