আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

কলাপাড়ায় চুরি’র মালামাল, সরঞ্জাম, স্বর্ণ ও নগদ টাকা সহ এক চোর গ্রেফতার

কলাপাড়ায় চিহৃিত ও পেশাদার চোর পুলিশের খাচায়। এসময় চুরি করার সরঞ্জাম, চুরি করা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করে কলাপাড়া থানা পুলিশ।

শুক্রবার (৩ আগস্ট) বেলা সাড়ে এগারটায় মনির হোসেন নামের এক চোর চুরি করা স্বর্ণালঙ্কার বিক্রি করার সময় তাকে হাতেনাতে আটক করে জনতা।
এসময় পুলিশকে খবর দিয়।
পুলিশ এসে আটক করে থানায় নিয়ে আনে।
পরে এসআই নাজমুল হাসানের নেতৃত্বে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারার ভাড়া বাসা থেকে চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল উদ্ধার করে।
চোর মনির কলাপাড়া পৌর শহরের নাচানাপাড়া এলাকার সুলতানের পুত্র।
থানা পুলিশ জানায়, মনিরের কাছ থেকে দুটি স্বর্ণের বালা, এক জোড়া কানের দুল, একটি চেইন, নগদ এক লক্ষ তেইশ হাজার পাঁচ শত টাকা উদ্ধার করা হয়।
এছাড়াও চুরির কাজে ব্যবহৃত অর্ধ শতাধিক বিভিন্ন তালার চাবি, প্লাস, ড্রিল মেশিন, চাকু, স্ক্রু ড্রাইভার, লোহার তৈরী শাবল, ডিজিটাল ক্যামেরা, মোবইলসেটসহ দরজা ও তালা কাটার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
অভিযুক্ত চোর মনিরকে আটকের খবর পেয়ে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন সময়ে বাস-বাড়ি চুরি হওয়া লোকজন থানায় ভীড় করেন। কলাপাাড়া নাচনাপাড়া এলাকার বাসিন্দা রহমান শিকদার জানান, ইতিপূর্বে তার বাসা থেকে নগদ প্রায় তিন লক্ষ টাকা চুরি হয়। চুরির কাজে যেসব সরঞ্জাম ব্যবহৃত হয়েছে তার কিছু চোরের দল এসময় ফেলে যায়।
যা মনিরের কাছে উদ্ধার হওয়া সরঞ্জামের সাথে মিলে গেছে।
কলাপাড়া থানা এস আই নাজমুল জানান, মনিরের বিরুদ্ধে চুরিসহ পার্শ্ববর্তী আমতলী থানায় মাদক মামলা রয়েছে।

২ responses to “কলাপাড়ায় চুরি’র মালামাল, সরঞ্জাম, স্বর্ণ ও নগদ টাকা সহ এক চোর গ্রেফতার”

  1. You made some decent points there. I appeared on the internet for the issue and located most people will associate with along with your website.

  2. acim says:

    of course like your website however you need to take a look at the spelling on several of your posts. Many of them are rife with spelling issues and I find it very bothersome to inform the truth then again I’ll certainly come back again.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: