আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২১ ইং

হবিগঞ্জের সাথে দেশের সকল যোগাযোগ বন্ধ

যোগাযোগ ব্যাবস্থা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে হবিগঞ্জ মোটর মালিক গ্রুপ। হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, নিরাপত্তাজনিত কারণে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার সকাল ৬টা থেকে সারা দেশের সাথে বাস, ট্রাক ও লড়ি যোগাযোগ বন্ধ থাকবে। পরবর্তীতে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে, জেলার সকল সড়কে বাস চলাচল না করায় সকাল থেকেই যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। যাত্রীরা তাদের গন্তব্যে পৌঁছতে বাসের বিপরীতে বিকল্প ব্যবস্থায় যাতায়াত করছেন। এ ঘোষণার খবর না পেয়ে অনেক যাত্রীকে হবিগঞ্জ বাস টার্মিনালে গিয়ে বাসের জন্য অপেক্ষার প্রহর গুণতে দেখা গেছে।

হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, সড়ক পরিবহন মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে পরিবহন এবং শ্রমিকদের নিরাপত্তার কারণে যাত্রী পরিবহন বন্ধ রয়েছে। পরবর্তীতে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা

One response to “হবিগঞ্জের সাথে দেশের সকল যোগাযোগ বন্ধ”

  1. Those are yours alright! . We at least need to get these people stealing images to start blogging! They probably just did a image search and grabbed them. They look good though!

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: