আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ ইং

ঠাকুরগাঁও-২ আসনের হরিপুর উপজেলায় গনসংযোগে আ’লীগ নেতা টুলু

ঠাকুরগাঁও-২ আসনের হরিপুর উপজেলায় গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

ঠাকুরগাঁও-২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু। ইতোমধ্যে জনগণের কাছে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। প্রতিদিন সাধারণ জনগণের বাড়িতে হাট-বাজারে গিয়ে গনসংযোগ করছেন এই নবীন আ’লীগ নেতা।

৩ আগষ্ট রোজ শুক্রবার বিকাল ৩ টায় হরিপুর উপজেলার কামার পুকুর বাজার থেকে শুরু করে চৌরঈী, বটতলী, মাশানগাঁও, ভাতুরিয়া, কাঠালডাঙ্গী বাজারে নৌকার গনসংযোগ করেন। ভোটারদের কাছে গিয়ে তিনি কুশল বিনিময় করে দোয়া ও আর্শিবাদ চাইছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানাচ্ছেন।পাশপাশি হোটেল-রেষ্টুরেন্ট, চায়ের দোকানসহ বিভিন্ন স্থানে চলছে তাঁর গণসংযোগ। এ নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে।
জনগণও চাইছেন তাকে সংসদ সদস্য‌ হিসেবে দেখতে।

অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী উপজেলার ৮টি ইউনিয়ন, হরিপুর উপজেলার ৬টি ইউনিয়ন ও রাণীশংকৈল উপজেলা সীমান্ত ঘেষা ২টি ইউনিয়নের প্রায় প্রতিটি গ্রামে গিয়ে গনসংযোগ করেছি জনগনের কাছে বেশ সারা পাচ্ছি। আগামী নির্বাচনে দল থেকে আমি মনোনয়নপত্র পেলে নির্বাচনে বিপুল পরিমাণ ভোটে বিজয়ী হবো বলে আমি আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: