আজ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

পদক পেলেন রুনা লায়লাসহ চার বরেণ্য ব্যক্তিত্ব

অভিনয়, নৃত্য ও সংগীতসহ সাংস্কৃতিক অঙ্গনে অবদান রাখায় চার বরেণ্য ব্যক্তিকে পদক দেয়া হয়েছে।

শুক্রবার রাজধানীতে একটি অনুষ্ঠানে এই পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ।

পদকপ্রাপ্ত ব্যক্তিবর্গ হচ্ছেন- সঙ্গীতে রুনা লায়লা, অভিনয়ে সুচন্দা, নৃত্য পরিচালনায় জিনাত বরকত উল্লাহ ও গীতিকার হিসেবে গাজী মাজহারুল আনোয়ার।

সাঁকো টেলিফিল্ম এর উদ্যোগে রাজধানীর হোটেল সোনারগাঁও-এ এই উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা পদক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সঙ্গে তারকাদের অংশগ্রহণে নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো সাঁকো টেলিফিল্ম পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২০১৮।

সংগঠনের উপদেষ্টা আলাউদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ কমউনিকেশন স্যাটেলাইট কোম্পানির চেয়ারম্যান ড. শাহ্জাহান মাহমুদ ও সংগঠনের পরিচালক নাজমুল খান।

মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, সুস্থ ধারার সংস্কৃতি চর্চা সমাজকে সত্য, সুন্দর ও আলোর পথ দেখায়। নতুন প্রজন্মকে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদের হাত থেকে সমাজ রক্ষায় সংগীত, নৃত্য ও অভিনয় চর্চায় বেশি বেশি করে সুযোগ দিতে সরকারি উদ্যোগের পাশাপাশি সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও দেশপ্রেমিক মানুষদের পরিকল্পিত কার্যক্রম নিয়ে এগিয়ে আসতে হবে।

তিনি সাঁকো টেলিফিল্ম কর্তৃক সাংস্কৃতিক অঙ্গনের বিশ্ব বরেণ্য সফল মানুষদের সম্মাননা প্রদান করায় সাধুবাদ জানান ও বরেণ্য চার গুণী ব্যক্তির হাতে পদক তুলে দেন।

২ responses to “পদক পেলেন রুনা লায়লাসহ চার বরেণ্য ব্যক্তিত্ব”

  1. Some genuinely choice blog posts on this internet site, saved to bookmarks.

  2. Whats up very cool site!! Man .. Beautiful .. Wonderful .. I will bookmark your blog and take the feeds also…I’m satisfied to seek out a lot of helpful info here in the publish, we want work out extra techniques in this regard, thanks for sharing.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: