আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

পঞ্চগড়ে ধর্ম ত্যাগ করে ভালো বেসে পাশন্ড স্বামীর নির্যাতনের স্বীকার লিমা আক্তার

সুখের জন্য হিন্দু থেকে মুসলমান হয়ে স্বামীর ঘরে দুবেলা দুমুঠো ভাতের আশায় সংসার পেতে ছিল এই মহিলাটি কিন্তু ভাত তো দূরের কথা নিজে কাজ করে পরিশ্রম করে যে টাকা আয় করতো সে টাকা স্বামী ছিনিয়ে নিত এবং ভাত চাইতে গেলে কাপড় চাইলে বিয়ের পর থেকেই চলতো নানান ধরনের নির্যাতন গত সাত দিন থেকে নির্যাতনের মাত্রা অতিরিক্ত হারে বাড়িয়ে দেয় শিকল দিয়ে বেঁধে বাঁশ দিয়ে বেদম পেটানো হত রাত-দিন ২৪ ঘন্টা।

এমন এক নৃশংস ঘটনা ঘটেছে তেঁতুলিয়া উপজেলা সকাল সাতটার সময় রাস্তার ধারে বসে এই মহিলাটি ব্যথায় কাতরাচ্ছিল এবং বাবা-মা করে ব্যাথায় চিৎকার করছিল ভেজা শরীরে বসে কান্না করছে কেউ কাছে ভিড়ছে না জানতে পারি এই নির্মম নির্যাতনের কথা স্বামীর কাছে ভাতও কাপড় চাওয়ায় স্বামীর এমন নির্মম নির্যাতন মহিলাটিকে প্রথমে খাবার দিয়ে কাপড় পরিবর্তনের ব্যবস্থা করে প্রাথমিক চিকিৎসার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে এবং প্রথম সকাল হয় প্রশাসনের অনেক কর্তার কাছে বিষয়টি জানাতে চেয়েছি কিন্তু কেউ ফোন রিসিভ করেননি আপনারা এই অসহায় মহিলাটির পাশে দাঁড়ানো আপনারা যারা ছবিতে যেটুকু ক্ষত দেখছেন মহিলাটি জানাচ্ছেন এরচেয়ে বেশি ক্ষত তার কাপড়ের ভিতরে রয়েছে আঘাতের চিহ্ন থেকে রক্ত ঝরছে সে জানায় শিকল ছিড়ে রাত্রে এই বৃষ্টিতে ভিজে বাড়ির পাশের লুকিয়ে ছিলেন সকাল হতেই কোনমতে ভজনপুর এসে পড়েন বিস্তারিত জানতে সাথে এবং তাঁর স্বামীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন। মার খেতে শরীরের অনেক জায়গায় পচন ধরেছে। তাঁর শ্বসুর বাড়ি শালবাহান গবরাগছ, পিতার বাড়ি অমরখানা গলাবাড়ি।

One response to “পঞ্চগড়ে ধর্ম ত্যাগ করে ভালো বেসে পাশন্ড স্বামীর নির্যাতনের স্বীকার লিমা আক্তার”

  1. Hey I know this is off topic but I was wondering if you
    knew of any widgets I could add to my blog that automatically tweet my newest twitter updates.
    I’ve been looking for a plug-in like this for quite some time and was hoping maybe you would have some experience with something like this.
    Please let me know if you run into anything. I truly enjoy reading your blog and I look forward to your new updates.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: