আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

বাংলাদেশে ‘আপু’ ডাকে মুগ্ধ শ্রাবন্তী

কলকাতার সুপারহিট নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবির শুটিংয়ের কাজে সম্প্রতি যিনি বাংলাদেশে এসেছিলেন। এই ছবিতে তার বিপরীতে রয়েছে কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান। এই দুই অভিনেতার সঙ্গে শ্রাবন্তীর এটি প্রথম কাজ। ছবিটিও সম্পূর্ণ বাংলাদেশি।

নতুন খবর হচ্ছে, সম্প্রতি কলকাতার আনন্দবাজারকে দেয়া সাক্ষাৎকারে বাংলাদেশে কাজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন সেখানকার সবচেয়ে দামি নায়িকা শ্রাবন্তী। এপারের মানুষের ব্যবহার নাকি মুগ্ধ করেছে তাকে। নায়িকার কথায়, ‘সম্প্রতি বাংলাদেশ গিয়েছিলাম। দারুণ অভিজ্ঞতা অর্জন করেছি। সবাই খুব ভালবেসেছে, আপু বলে ডেকেছে। এই ডাকটা আমাকে মুগ্ধ করেছে।’

একসঙ্গে তিন ছবির কাজ নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত শ্রাবন্তী। তিনটিরই প্রযোজক সুরিন্দর ফিল্মস। আবার নায়কও একজন, সোহম চক্রবর্তী। ছবিগুলো হচ্ছে, ‘বন্দি’, ‘পিয়া রে’ ও ‘গুগলি’। এর মধ্যে ‘গুগলি’র কাজ ইতিমধ্যে শেষ করে ফেলেছেন নায়িকা। এটির পরিচালনায় রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। মিষ্টি প্রেমের ছবি ‘গুগলি’-তে তোতলা চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে।

এদিকে, ‘পিয়া রে’ ছবির পরিচালকও অভিমন্যু মুখোপাধ্যায়। নিম্নবিত্ত পরিবারের দুটি ছেলে-মেয়ের প্রেমকাহিনি দেখানো হয়েছে এই ছবিতে। যেখানে শ্রাবন্তীর চরিত্রটির নাম রিয়া। গুন্ডা ভাই ও মায়ের সঙ্গে সে বস্তিতে থাকে। রিয়া ভালবাসতে ভয় পায়, কমিটমেন্টে যেতে ভয় পায়। তার ভয় দূর করে পাশে এসে দাঁড়ায় রবি। ছবিতে রবি হচ্ছে নায়ক সোহমের চরিত্রের নাম।

অন্যদিকে ‘বন্দি’ছবিতে সোহম ও শ্রাবন্তীকে দেখা যাবে ফটোগ্রাফারের চরিত্রে। একটি বিয়ে বাড়িতে ছবি তুলতে গিয়ে তারা এমন কিছু ছবি তুলে ফেলেন, যা তাদের বিপদের দিকে ঠেলে দেয়। এই বিপদ থেকে বাঁচতে তারা কলকাতা থেকে পালিয়ে বারাণসীতে চলে যান। ‘বন্দি’র পরিচালনার চেয়ারে রয়েছেন সুজিত মণ্ডল।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: