আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

লালমনিরহাটের চাপারহাটে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চাপারহাট শামছুদ্দিন-কমরউদ্দিন কলেজের দর্শন বিভাগের প্রভাষক মরহুম হেলাল উদ্দিনের(৫০) অকাল মৃত্যুতে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল সকাল সাড়ে ১১টায় শোক র‌্যালীটি কলেজ প্রাঙ্গন থেকে বের হয়ে চাপারহাটের বিভিন্ন গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন কলেজ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে সভায় অন্যানের মধ্যে সহকারী অধ্যাপক মোস্তফা হাসান আংগুর,ধীরেন্দ্র নাথ বর্মন,প্রদীপ কুমার পাল,হাফিজুর রহমান,মওলানা আব্দুস সামাদ,প্রভাষক শাহজাহান আলী,বদরুল ইসলাম,তৌহিদা তসলিম,আবু সুফিয়ান,মিজানুর রহমান মিলন,আনিছুর রহমান লাডলা বক্তব্য রাখেন।র‌্যালী ও আলোচনা সভায় কলেজের ছাত্র,ছাত্রী ও শিক্ষক বৃন্দ অংশ নেন।উল্লেখ্য,হেলাল উদ্দিন দুরারোগ্য ব্যাধি বোন ক্যানসারে আক্রান্ত হয়ে গত সোমবার রাতে নিজ বাড়িতে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি–রাজেউন)।পরেরদিন মঙ্গলবার সকালে কলেজ প্রাঙ্গনে মরহুমের প্রথম নামাজের জানাজা ও বাদ জোহর মরহুমের নিজ বাড়ি দলগ্রাম কলাবাগান এলাকায় দ্বিতীয় নামাজের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।তার অকাল মুত্যৃতে শামছুদ্দিন-কমরউদ্দিন কলেজ কর্তৃপক্ষ,কলেজের সভাপতি ও সমাজকল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ,সাবেক এমপি সালেহ উদ্দিন আহমেদ হেলাল,জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সমাজকল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল,চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা ক্রীড়া সংস্থা,বৃন্ত স্পোর্টস ক্লাব,বাকশিস সহ বিভিন্ন সংগঠন মরহুমের রুহের মাগফেরাত ও মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
লালমনিরহাটে সার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোলাম হোসেন (৫৮) নামে এক সার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। মঙ্গলবার (৩১ জুলাই) সকালে নিজ শয়ন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত সার ব্যবসায়ী গোলাম হোসেন উপজেলার চলবলা ইউনিয়নের নিথক অচিনতলা গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় সীমান্ত সিনেমা হল মার্কেটের সার ব্যবসায়ী ছিলেন।
কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) বাদল কুমার জানান, প্রতিদিনের ন্যায় বাজার শেষ করে দুই মানসিক প্রতিবন্ধি ছেলেকে খাইয়ে ঘুমিয়ে পড়েন ব্যবসায়ী গোলাম হোসেন। রাতে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে গলাসহ শরীরের বেশ কিছু স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। সকালে বিছানায় রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পায়। এ ঘটনায় সন্দেহ জনক আশরাফুল নামে একজনকে আটক করে জিজ্ঞসাবাদ করছে পুলিশ।
ঘটনাস্থল পরিদর্শনে আসা সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, পুর্ব শত্রুতা, প্রতিবন্ধি ছেলেসহ সব বিষয়ে গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

One response to “লালমনিরহাটের চাপারহাটে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত”

  1. Thanks a lot for sharing this with all of us you actually know what you’re talking about! Bookmarked. Kindly also visit my site =). We could have a link exchange agreement between us!

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: