আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

সাগরকন্যা কুয়াকাটা সৈকত ভাঙনরোধে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন

মঙ্গলবার (৩১ জুলাই) বেলা ১১টায় সম্মিলিত কুয়াকাটাবাসী, কুয়াকাটা বয়েস ক্লাব, ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতি, ঢাকাস্থ কলাপাড়া উপজেলা শিক্ষার্থীদের সংগঠন উপকূল, কুয়াকাটা তরুণ ক্লাব, বানৌজা শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন, ঢাকা কলেজেস্থ পটুয়াখালী জেলা ছাত্র কল্যান পরিষদ (সাগরকন্যা), ঢাকাস্থ চম্পাপুর ছাত্র কল্যান পরিষদ (পায়রা) এবং ঢাকাস্থ মহিপুর ছাত্র কল্যান পরিষদ যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় সূর্যোদয় ও সূর্যাস্তের বেলাভূমি সাগরকন্যা কুয়াকাটার বালুক্ষয়ে ভাঙন থেকে রক্ষায় ঢাকার রাজপথের এ মানববন্ধনে অংশগ্রহণ করে কুয়াকাটাসহ পটুয়াখালীর ঢাকা প্রবাসী বিভিন্ন সংগঠন ও শ্রেণিপেশার কয়েক’শ মানুষ।

কুয়াকাটা ও কলাপাড়াসহ পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকার প্রায় শতাধিক মানুষ ঢাকা গিয়ে এ কর্মসূচিতে অংশগ্রহণ করে।

এসময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, আরিফ বিল্লাহ নাসিম, মো. মহিউদ্দিন, আ. রহিম, ওসমান গনি, আবু হানিফ, মামুন খান, রাসেল খান, মাসুদ পারভেজ সাগর প্রমুখ।

প্রধানমন্ত্রীর ভালোবাসার কুয়াকাটা রক্ষায় তার দ্রুত হস্তক্ষেপ কামনা করে এসময় বক্তারা বলেন, কুয়াকাটার বালুক্ষয়ে সৃষ্ট ভাঙনরোধে বারবার প্রতিশ্রুতির বিনিময়ে হতাশা ছাড়া কিছুই প্রাপ্তি নেই।

One response to “সাগরকন্যা কুয়াকাটা সৈকত ভাঙনরোধে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন”

  1. I carry on listening to the news bulletin lecture about receiving free online grant applications so I have been looking around for the most excellent site to get one. Could you tell me please, where could i get some?

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: