আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ ইং

ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে প্রতিদিনের সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার দুপুর ১২টার দিকে প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালি শেষে প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে প্রতিদিনের সংবাদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, মহিলা সংরক্ষিত-৩০১ আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শামসুজ্জামান দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী, প্রবীণ সাংবাদিক দৈনিক খবর পত্রিকার জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস, দৈনিক লোকায়ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. সাকের উল্লাহ, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি এসএম জসিম উদ্দীন, বৈশাখি টেলিভিশনের জেলা প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, প্রতিদিনের সংবাদ পত্রিকার বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি আল মামুন জীবন প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মো: শাকিল আহমেদ। বক্তারা বলেন, প্রতিদিনের সংবাদ পত্রিকাটি খুব অল্প সময়ের মধ্যে সকল শ্রেনীর মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। প্রিন্ট ও অনলাইনের মাধ্যমে পত্রিকাটি সঠিক সংবাদগুলো জনগণের কাছে পৌঁছে দিচ্ছে। পত্রিকাটি নিরপেক্ষতা ও নিষ্ঠতার মাধ্যমে আগামীতে গৌরব উজ্জল ভূমিকা অব্যাহত রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তাঁরা।
অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়। দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকাকে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও পেশাদার সাংবাদিদের পক্ষ থেকে পত্রিকার সকল সাংবাদিক ও প্রতিনিধিদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: