আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন ও সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

ঢাকার ধামরাইয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি উপদেষ্টা ও পুত্র সজিব ওয়াজেদ (জয়) এর ৪৮ তম জন্মদিন পালন করা হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) রাত ৮ টার সময় উপজেলা পরিষদের হল রুমে ৪৮ তম জন্মদিনে ৪৮ পাউন্ড এর কেক কাটা ও সজিব ওয়াজেদ (জয়) এর দীর্ঘ আয়ু কামনা করে দোয়া করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় ধামরাই সরকারি কলেজ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব এর সঞ্চালনায় পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির উদ্দিন লায়েক আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক।ওই সময় তিনি নিজ হাতে কেক কাটেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রভাবশালী সদস্য এস.এম.মৃদুল আল মামুন(জয়), উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা.জিয়া শিকদারসহ আরও উপস্থিত ছিল যুবলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ।
অপরদিকে বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা সেচ্ছাসেবক লীগ।
এ উপলক্ষে উপজেলা সেচ্ছাসেবক লীগ বিকেল ৫ টার সময় আনন্দ র‌্যালি করে। র‌্যালিটি ঢুলিভিটা থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে ঢুলিভিটা এসে শেষ হয়। র‌্যালি শেষে ঢুলিভিটা মসজিদ মার্কেটের সামনে ২৪ পাউন্ডের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে। এসময় উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী, সাধারন সম্পাদক শুকরানা, যুগ্ন সাধারন সম্পাদক ডা. জিয়া শিকদার, সাংগঠনিক সম্পাদক কাউসার হোসেন, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক গালিফ হোসেন সানজিদা, জহিরুল প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: