আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

যশোরের মনিরামপুরে ধান ভেজানো হাউজে মিলল তিন সন্তানের জননীর লাশ

রাজগঞ্জের পল্লীতে ধান ভিজানোর হাউজ থেকে আয়রুননেছা (৪০) নামের তিন সন্তানের জননীর লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় থানা পুলিশ লাশ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।
আয়রুননেছা মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা গ্রামের আজিবর রহমানের স্ত্রী।
স্থানীয়রা জানান, বুধবার রাতে ঝাঁপা গ্রামের আমেনা বেগম নামের এক বৃদ্ধা মারা যান। ভোরে সেই খবর দিতে শাহানারা নামের এক মহিলা আজিবরের বাড়িতে যান। তখন আজিবরের উঠানের পাশে ধান ভিজানোর হাউজের ভীতরে আয়রুননেছাকে পড়ে থাকতে দেখে চিৎকার দেন শাহানারা। পরে আশপাশের লোকজন এসে আয়রুননেছার লাশ উদ্ধার করেন। আয়রুননেছার স্বামী পক্ষের দাবি, আয়রুননেছার মৃগি রোগ ছিল। ভোরে ওজুর পানি আনতে ওই হাউজে যায় সে। তখন হাউজের মধ্যে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।স্থানীয় চেয়ারম্যান সামছুল হক মন্টু জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে ওই গৃহবধূকে শাসরোধে হত্যা করে লাশ হাউজে ফেলে রেখেছে তার স্বামী।
এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থলে যান থানার সেকেন্ড অফিসার এসআই তোবারক আলী। তিনি বলেন, আয়রুন নেছার মৃত্যু স্বাভাবিক মনে হচ্ছে না। লাশের গলায় ও কপালে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। এই ব্যপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান এসআই তোবারক আলী।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: