আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

আওয়ামী লীগ জনস্বার্থে রাজনীতি করে : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ যে জনস্বার্থে রাজনীতি করে তার প্রমাণ জনগণ পাচ্ছে।

তিনি বলেন, ব্যক্তি স্বার্থের রাজনীতি দেশকে কিছু দেয় না।

তিনি দেশের স্বার্থে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানান। এসময় শেখ হাসিনা উন্নয়নের বার্তা নিয়ে জনগণের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার গণভবনে শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতাকর্মীরা। পরে আগত নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন দলীয় প্রধান।

বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের রাজনীতি করে উল্লেখ করে শেখ হাসিনা আরো বলেন, তাদের অত্যাচার-নির্যাতন থেকে এদেশের কেউ রক্ষা পায়নি। এমনকি এদের বুদ্ধিজীবীরা জয়কেও হত্যার চেষ্টা করেছে।

এতিমের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়া জেলে আছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, যারা এতিমের অর্থের লোভ সামলাতে পারে না তারা কিভাবে দেশ চালাবে?

এসময় আওয়ামী লীগ সভাপতি বলেন, বাবা-মাসহ পরিবারের সবাইকে হারিয়ে দেশে ফিরেছি। কারণ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার, ভোটের অধিকার ফিরিয়ে দেওয়াই ছিল একমাত্র লক্ষ্য। জনকল্যাণমুখী রাজনীতি ছাড়া ব্যক্তি স্বার্থের রাজনীতি দেশকে কিছু দিতে পারে না।

তা ইতোমধ্যে আওয়ামী লীগ প্রমাণ করেছে।

শেখ হাসিনা বলেন, জামায়াত ধর্ম নিয়ে রাজনীতি করলেও কোরআন শরীফ পুড়িয়েছে। ছোট্ট শিশু থেকে শুরু করে কলেজছাত্রী কেউ রক্ষা পায়নি। তাই বিএনপি-জামায়াতের উপর দেশের মানুষের আস্থা নেই, তা আজ প্রমাণিত।

আওয়ামী লীগ জনগণের কল্যাণে গত নয় বছরে যেসব উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছে তা তৃণমূলের মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, গ্রামের মানুষও শহরের নাগরিক সুবিধা পাবে। তৃণমূল পর্যায় পর্যন্ত সংগঠন গড়ে তুলে জনগণের সেবা করার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: