আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

‘কোনো চাপের কাছে নতি স্বীকার করবেন না’

রাজনৈতিক চাপের কাছে নতি স্বীকার না করতে জেলা প্রশাসকদের প্রতি নির্দেশনা দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (২৫ জুলাই)  জেলা প্রশাসক সম্মেলনে এ নির্দেশনা দেয়া হয়েছে বলে সম্মেলন শেষে সাংবাদিকদের জানান মন্ত্রী। সম্মেলনে মন্ত্রী ও এমপিদের প্রটোকল কমিয়ে দাপ্তরিক কাজে মনোনিবেশের নির্দেশনাও দেন ওবায়দুল কাদের। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা (ডিসি) এমন কিছু করবেন না যাতে সরকার বিব্রত হয়। আর কোনো চাপের কাছে নতি স্বীকার করবেন না।’

তিনি আরো বলেন, ‘আপনারা (ডিসি) মুন্ত্রী ও ভিআইপিদের এত প্রটোকল দিতে গেলে কাজ করবেন কখন? সারাদিন ডিসি-এসপি মন্ত্রী-এমপিদের পেছনে ঘোরেন তাহলে কাজ করবেন কখন?

ওবায়দুল কাদের আরও বলেন, চলমান যে কাজগুলো আছে, যেমন রাস্তাঘাট উন্নয়ন, এগুলো সচল রাখার বিষয়েই আমরা গুরুত্ব দিয়েছি। পবিত্র ঈদুল আজহার সময় মানুষের বাড়ি যাওয়া এবং কর্মস্থলে ফেরা যেন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়, যানজট না থাকে, দুর্ঘটনা যেন না ঘটে, সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি।

এর আগে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সময় কোনোভাবেই আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে দেওয়া যাবে না। নির্বাচনকালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত সুচারুভাবে দেখতে হবে, সেটা ডিসিদের বলা হয়েছে। আমার মনে এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ও ডিসিদের সঙ্গে আলোচনা করেছে।

One response to “‘কোনো চাপের কাছে নতি স্বীকার করবেন না’”

  1. Hello my family member! I want to say that this post is amazing, great written and come with approximately all important infos. I would like to see more posts like this .

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: