আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ ইং

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীর প্রধানমন্ত্রী স্বর্ণপদক গ্রহণ

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” ২০১৭ গ্রহণ করেছেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এ পদক প্রদান করা হয়। পদক প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” ২০১৭ প্রদান করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, এমপি। সভাপতিত্ব করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” ২০১৭ অর্জনকারী মেধাবী ৫ শিক্ষার্থী হলেনÑধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ২০১২-১৩ শিক্ষাবর্ষের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাকসুদ ইকবাল, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ২০১২-১৩ শিক্ষাবর্ষের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের বুলবুল আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ২০১০-১১ শিক্ষাবর্ষের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের এস.এম. নাহিদুল ইসলাম, আইন ও শরীয়াহ্ অনুষদের ২০১১-১২ শিক্ষাবর্ষের আইন বিভাগের মোঃ ওয়াজিদুর রহমান এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ২০১১-১২ শিক্ষাবর্ষের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ রেজানুর রহমান।

এদিকে “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” ২০১৭ প্রাপ্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ৫ শিক্ষার্থীকে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী,  প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। তাঁরা শিক্ষার্থীদের কর্মময় জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

৩ responses to “কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীর প্রধানমন্ত্রী স্বর্ণপদক গ্রহণ”

  1. Hi! I know this is sort of off-topic but I needed to ask.

    Does building a well-established blog like yours take a lot of work?

    I’m completely new to writing a blog however I do write in my journal daily.

    I’d like to start a blog so I can share my own experience and thoughts online.
    Please let me know if you have any suggestions or tips for new aspiring blog owners.
    Appreciate it!

  2. You have brought up a very excellent details, regards for the post.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: