আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

ঝিনাইদহে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ তাছবিরুল ইসলাম তন্ময়, বিশেষ প্রতিবেদক (খুলনা)

ঝিনাইদহ শহরের কলাবাগান এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়। মঙ্গলবার সন্ধায় কলাবাগান এলাকায় আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ওই এলাকার মৃত মন্নু মিয়ার ছেলে সাগর শেখ (৫০), অপু শেখ (৩২) ও সানোয়ার হোসেনের ছেলে ইমন হোসেন (১৯)। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কলাবাগান এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮০ গ্রাম গাঁজাসহ সাগর ও অপুকে এবং ৪ পিস ইয়াবাসহ ইমনকে আটক করা হয়। গ্রেফতারকৃত ইমন এবং সাগর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় মাদক আইনে মামলা হয়েছে। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলী, এএসআই শেখ আববাস উদ্দিন আহমেদ, সিপাই সাইদুল হক উপস্থিত ছিলেন।

২ responses to “ঝিনাইদহে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার”

  1. For hottest news you have to pay a quick visit web and on web I found this web page as a best site for most recent updates.

  2. I do agree with all of the ideas you have presented in your post. They are really convincing and will certainly work. Still, the posts are too short for novices. Could you please extend them a little from next time? Thanks for the post.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: