আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

Exif_JPEG_420

বাগেরহাট-চিতলমারী-পাটগাতি সড়কের কাজের উদ্বোধন

বাগেরহাটের মাজার থেকে চিতলমারী টু পাটগাতি ব্রিজ-কালভার্টসহ ৪০ কিলোমিটার সড়কের কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালেবাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীনের পুত্র সারহান নাসের তন্ময় বহু কাঙ্খিত এই কাজের উদ্বোধন করেন। চিতলমারী উপজেলা মোড়ে ইটের খোয়া ভর্তি ব্যালচায় তিনি নিজে এই সড়কে কাজ শুরু করান। এ সময় জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি নির্বাহী প্রকৌশলী  আনিসউজ্জামান (মাসুদ) বক্তব্যে বলেন, ১১২ কোটি টাকা ব্যায়ে ৪০ কিলোমিটার রাস্তাসহ ৫টি ব্রিজ ও ৮টি কালভার্ট বিভিন্ন ধাপে পর্যায়ক্রমে কাজ হবে।
সড়কের এই উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে বিকাল তিনটায় চিতলমারী উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও দোয়া-প্রার্থণা অনুষ্ঠিত হয়। বাগেরহাট এলজিইডির নির্বাহী প্রকৌশলী  আনিসউজ্জামান (মাসুদ)’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীনের পুত্র সারহান নাসের তন্ময়, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাহীন হোসেন, বিশেষ অতিথি বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, চিতলমারী উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান শামীম, চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুসাঈদ, চিতলমারী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল খা, সাধারণ সম্পাদক পীযুষকান্তি রায়, ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স মাহবুব ব্রাদার্সের প্রোপাইটার মাহবুর রহমান প্রমূখ। এই আলোচনা সভা ও দোয়া-প্রার্থণা অনুষ্ঠানের পর । চিতলমারী উপজেলা মোড়ে ব্যালচা ভর্তি খোয়া ফেলে তন্ময় বহু কাঙ্খিত এই সড়কের কাজের উদ্বোধন করেন।
সড়ক উদ্বোধন শেষে এমপি শেখ হেলাল উদ্দীনের পুত্র সারহান নাসের তন্ময়সহ অতিথি ও নেতৃবৃন্দ চিতলমারী শেরে বাংলা কলেজে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: