আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টবেল নিহত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ জুলাই॥ তেলবাহী ট্যাংক লড়ির থাক্কায় হারুন অর রশীদ (২৭) নামের এক পুলিশ কনস্টবেল নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নীলফামারী-ডোমার সড়কের পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন নটখানা এলাকায় এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে। নিহত হারুন নীলফামারীর ডিমলা থানায় কর্মরত ছিল। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলা সদরের হাড়িভাসা ইউনিয়নের বসুনিয়াপাড়ায়। সে ওই গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে। তার স্ত্রী জ্যোস্না বেগম একই থানায় নারী পুলিশ সদস্য। তাদের দেড় বছরের একটি সন্তান রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদশিরা জানায়, আজ মঙ্গলবার সকালে সরকারি কাজে মটরসাইকেল যোগে ডিমলা থেকে নীলফামারী জেলা শহরে আসছিলেন তিনি। পথে নীলফামারী-ডোমার সড়কের জেলা সদরের নটখানা এলাকায় সকাল সারে ১০টার দিকে বিপরীতমুখী তেলবাহী ট্যাংক লড়ি (ঢাকা মেট্রো ড ৪৪-০৩০০) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন তিনি।

ডিমলা থানার ওসি মফিজউদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান হারুন অর রশীদ ডিমলা থানার ডাক বহনকারী পুলিশ কনষ্টবেলের দায়িত্ব পালন করে আসছিল। তার কনস্টবল নম্বর ৩৮০। সে থানার সকল প্রকার মামলার নথি পুলিশ সুপার কার্যালয় ও আদালতে বহন করে। ঘটনার দিন সকালে সে ডাক নিয়ে তার নিজস্ব মোটরসাইকেল যোগে নীলফামারী যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নিহত হয়।

নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ট্যাংক লড়ি খানা আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এঘটনায় আইনী প্রক্রিয়া চলছে।

One response to “নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টবেল নিহত”

  1. This is my first time go to see at here and i am in fact pleassant to read all at single place.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: