আজ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

নেত্রকোনায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ; সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

সোহেল খান দূর্জয়, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে সোহরাব নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার দরুনবালী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত সাবেক চেয়ারম্যান সদর উপজেলার দরুনবালী গ্রামের আব্দুল জব্বারের ছেলে। এ ব্যাপারে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ভিকটিম বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

নেত্রকোনা মডেল থানার এসআই মো: নাজমুল হুদা মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ আরো জানায়, সদর উপজেলার মৌজেবালী গ্রামের দুই সন্তানের জননী ভিকটিমের প্রথম স্বামী দীর্ঘদিন আগে মারা যায়। পরে আবার বিয়ে করার পর এই স্বামীও তাকে ছেড়ে চলে যায়।

এ অবস্থায় ভিকটিমের সাথে পার্শ্ববর্তী গ্রামের সাবেক চেয়ারম্যান সোহরাব বিয়ের কথা বলে তার সাথে দীর্ঘদিন যাবৎ দৈহিক সম্পর্ক গড়ে তুলে। এ অবস্থায় ভিকটিম কয়েকদিন আগে বিয়ের কথা বললে চেয়ারম্যান তাতে অস্বীকার করে। এরই প্রেক্ষিতে সোমবার রাতে ভিকটিম বাদী হয়ে মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা নং-২৪(০৯)২১।

মামলা দায়েরের পর পরই অভিযান চালিয়ে সদর উপজেলার মৌজেবালী বাজার থেকে সোমবার গভীর রাতে আসামীকে গ্রেফতার করে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: