আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ ইং

নিকলীতে পুকুরপাড় জামে মসজিদের ফান্ডের টাকা আত্বসাৎের প্রতিবাদে এলাকাবাসীর মানব বন্ধন

সাফায়েত নুরুল, নিকলী কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের নিকলী ৪নং সদর ইউনিয়নের এগারো হাটি সমাজ কর্তৃক পরিচালিত পুকুরপাড় জামে মসজিদের ফান্ডের টাকা মসজিদ কমিটির সভাপতি আসমত আলী ও তার লোকজন আত্বসাৎ করার প্রতিবাদে সোমবার সকালে টিএনটি সড়কে শত শত এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

মানববন্ধনটির নেতৃত্ব দেন হাবিয়া খাতুন জেনারেল হাসপাতলের স্বত্তাধিকারী মোঃ জাহাঙ্গীর আলম ও এলাকার প্রতিবাদকারী এলাকার কিছু মুসুল্লিগন। অভিযোগে উল্লেখ আছে গত কয়েক বছর ধরে পুকুরপাড় জামে মসজিদের সভাপতি আসমত আলী ও তার লোকজন মিলে কোটি টাকা আত্বসাৎ করেছে বলে এলাকায় অভিযোগ রয়েছে ।

এ নিয়ে গত কয়েক বছর ধরে উপজেলা প্রশাসন মসজিদ কমিটির সভাপতিকে এ সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলেও তার লোকজন প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আসছে।

অভিযোগে আরো উল্লেখ আছে মসজিদের যথাযথ উন্ন্য়ন না করার কারনে প্রতি শুক্রবার মুসুল্লিগন সঠিক জায়গা না থাকায় রাস্তার মধ্যে জুমার নামাজ পড়তে বাধ্য হচ্ছে বলে অভিযোগে লিখা আছে।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ, যুবলীগ নেতা কাউছার আহাম্মেদ, সাজ্জাদ হোসেন স্বাধীন, যুবলীগ নেতা নাজিউর রহমান সোহেল, হেলিম, বাবু, সেলিম ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও মুসুল্লিগন।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: