আজ ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

আশুলিয়া থানা আওয়ামী লীগের নতুন কমিটিকে যুবলীগের ফুলের শুভেচ্ছা

সাভার (ঢাকা) সংবাদদাতাঃ আশুলিয়া থানা আওয়ামী লীগের নতুন কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আশুলিয়া থানা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

আজ দুপুরে আশুলিয়ার নবীনগর এলাকার জয় রেস্তুরায় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মইনূল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে আশুলিয়ার সকল ইউনিয়নের নেতা কর্মীদের নিয়ে এ ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও মেয়র আব্দুল গণি।

অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, নূরুল আমিন সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া, ধামসোনা ইউনিয়ন যুবলীগের ৭নং ওয়ার্ডের সভাপতি মোঃ হুমায়ুন কবির মিয়া, ধামসোনা ইউনিয়ন যুবলীগের ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হাসান খানসহ যুবলীগের সকল নেতৃবৃন্দ।

এছাড়াও আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও আশুলিয়ার ৫টি ইউনিয় পরিষদের চেয়ারম্যানরা আনুষ্ঠানিক ভাবে তাদের ফুলদিয়ে বরণ করে নেয়।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: