আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

আশুলিয়ায় বেড়েই চলেছে অনৈতিক কর্মকান্ড; রেহায় পাচ্ছেনা আদর্শ এলাকাও

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ার আইনাল মার্কেট এলাকায় অনৈতিক কাজ করার সময় দুই যৌন কর্মীকে হাতে নাতে ধরেছে এলাকাবাসী।

গতকাল সন্ধ্যা রাতে তাদের বাসায় তিন থেকে চারজন আনাগুনা করলে আশেপাশের লোক জনের সন্দেহ হয় তখন তারা এলাকার গন্যমান্য মাদবর ও সচেতন মহলকে বিষয়টি জানালে তার ওই বাসায় এসে তাদের হাতে নাতে ধরে।

এলাকাবাসী জানায় তারা খারাপ মহিলা বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় বাসা ভাড়া করে তারা এই ধরনের অনৈতিক কর্মকান্ড করে থাকে। এবং তাদের বিরুদ্ধে কেউ কিছু বলতে গেলে তাদের তাদের ধর্ষণ মামলা দিয়ে দিয়ে ফাসিঁয়ে দেওয়ারও হুমকি প্রদান করে তারা তাই এদের বিরুদ্ধে কেউ সহজে মূখ খুলতে চায়না।

এ বিষয়ে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আইনাল মাদবর জানান, আমাদের এলাকায় এধরনের অনৈতিক কাজের খবর পেয়ে আমরা এলাকাবাসী ঘটনাস্থলে যাই এবং সত্যতা পাই। আমাদের এলাকার কোন ছেলে যাতে এ ধরণের অনৈতিক কাজে জড়িয়ে পড়তে না পারে সেই দিকে লক্ষ রেখে এলাকাবাসীর সিদ্ধান্ত অনুযায়ী তাদের রাতেই বাসা থেকে বের করে দেওয়া হয় ।

বিদ্রঃ অনৈতিক কাজ করা কালে যেই মেয়ে দুটি ধরা পরে তারা নিজেদের বাচাঁনোর জন্য সেলিনা আক্তার নামের এক মহিলাকে ফোন করে ডাকলে সে এসে এলাকাবাসীর প্রতি চড়াও হয় এবং তার সন্ত্রাসী বাহিনী ও মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসীকে হয়রানী করবে বলে হুমকি দিয়ে মেয়ে দুটিকে নিয়ে চলে যায়।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: