আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন ও সম্পাদক সোহেল মোল্লা

আশুলিয়া (ঢাকা) সংবাদদাতাঃ আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি নুরুল আমিন সরকার ও সাধারন সম্পাদক সোহেল মোল্লা। দীর্ঘদিন ধরে তারা নিষ্ঠা আর সততার সাথে আহবায়ক কমিটির দায়িত্ব পালন করে আসছিলেন।

বুধবার (১৬ আগস্ট) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার। এর আগে গত রবিবার (৬ আগস্ট) তাদের কমিটি স্বাক্ষরিত হয়।

কবির হোসেন সরকার বলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান আমাদের রাজনৈতিক গুরু। তার নির্দেশক্রমে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমিন সরকারকে সভাপতি ও যুগ্ম আহবায়ক সোহেল মোল্লাকে সাধারণ সম্পাদক করে ৬১ জনের একটি পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক সোহেল মোল্লা বলেন, আমাকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রথমেই আমি কৃজ্ঞতা জানাই বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান স্যারকে। তারপরে কৃজ্ঞতা জানাই আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতা-কর্মীদের। সেই সাথে আমি চিরকৃতজ্ঞ আমার প্রাণ প্রিয় বড় ভাই, আমার লিডার আশুলিয়া থানা যুবলীগের কান্ডারী মোঃ কবির হোসেন সরকার ও মোঃ মইনুল ইসলাম ভূইয়ার প্রতি। যাদের দিক-নির্দেশনায় আজ আমি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

এ ব্যাপারে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি নুরুল আমিন সরকার বলেন, দীর্ঘ ৩বছর যাবৎ আমি ইয়ারপুর যুবলীগের আহবায়ক পদে দায়িত্ব পালন করছি। দীর্ঘ সময় দায়িত্ব পালন করার পরে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ একটি পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে, এটা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সফলতা।

এ সময় তিনি আরও বলেন, আমাকে সভাপতি করার জন্য আমি প্রথমেই ধন্যবাদ জানাই বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান স্যারকে। এছাড়াও ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান ভাইসহ আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক এর প্রতি রইলো কৃজ্ঞতা।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap