আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

পুলিশকে মাস্ক বিতরন করে গ্রামে বাড়ী বাড়ী প্রচার বীরভূমের তিনটি সংস্হার

কলকাতা প্রতিনিধিঃ  কোরনা কান্ডে কাঁপছে বিশ্ব। মৃত্যু মিছিল বিশ্বজুড়ে।  এর মধ্যে পশ্চিমবঙ্গে সোমবার ১ জনের মৃত্যু হয়েছে। কোরনা ভাইরাস সম্পর্কে সাধারন মানুষকে সচেতন করতে পাঁড়ুই থানার রহমতপুর গ্রামে বাড়ী বাড়ী সচেতনতা মূলক প্রচার করলো বীরভূম সোস্যাল এ্যাক্টিভিস্ট সোসাইটি, জেলা আইনী পরিষেবা কতৃপক্ষ ও বোলপুর নাগরিক সমিতি যৌথ ভাবে সচেতনতা প্রচার করা হয়। সঙ্গে মাস্ক ও হাত ধোবার সাবান বিতরন করা হয়।  গ্রামাঞ্চলের সাধারন মানুষকে গুজবে কান না দেওয়া ও অযথা আতঙ্কিত না হয়ে সর্তক থাকার পরামর্শ দেওয়া হয়।
করোনা ভাইরাস সম্পর্কে অবহিত করা হয় বোলপুর শহরের সাধারন বাসিন্দাদের মধ্যে। সঙ্গে বিতরন করা হয় স্যানিটাইজার ও মাস্ক।  জেলা আইনী পরিষেবা কতৃপক্ষের মহিউদ্দীন আহমেদ, সোস্যাল এ্যাক্টিভিস্ট সোসাইটির  নুরুল হক, প্রতিভা গাঙ্গুলী, বোলপুর নাগরিক সমিতির ডঃ মানবেন্দ্র ঘোষ সহ অনান্যরা উপস্হিত ছিলেন।
এদিন বোলপুর থানার আইসি সুমন্ত বিশ্বাস ও পাঁড়ুই থানার ওসি নীলরতন ঘোষের  হাতে মাস্ক তুলে দেন নুরুল হক, প্রতিভা গাঙ্গুলী, মহিউদ্দীন আহমেদ সহ সদস্যরা। পুলিশ কর্মী যারা সমাজের স্বার্থে দিন রাত সমানে কাজ করছেন তাদের জীবন ও স্বাস্হ্যের কথা ভেবে  মাস্ক দেওয়া হয়।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: