আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে বকুল ভূঁইয়ার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় উৎসবমূখর ভাবে শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের উপদেষ্টা ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইন্জিনিয়ার মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়ার ৩১তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে আশুলিয়ার ইউনিক বাস স্ট্যান্ড সংলগ্ন শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে এ উৎসব উদযাপন করা হয়।

শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সরোয়ার হোসেন, সহ-সভাপতি, ইমন শিকদার, আব্দুস সালাম বেলাল, জহির আহম্মেদ, সুফি আহম্মেদ রাজিব, বাদল শিকদার, শাহদাৎ হোসেন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া, মাহাবুব বাচ্চু, সুমন, বাদশা, মোস্তফা, লেলিনসহ আরও অনেকে।

শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সরোয়ার হোসেন বলেন, শ্রমিক দর্পণ ফাউন্ডেশন অবহেলিত শ্রমিকসহ সব শ্রমিকের দর্পন হিসাবে কাজ করার অভিপ্রায় নিয়ে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটির সূচনালগ্ন থেকে শ্রমিকদের নিয়ে কাজ করে যাচ্ছে। এবং ভবিষ্যতে সারা বাংলাদেশের সকল শ্রমিকের পাশে থেকে শ্রমিকদের সুস্থ এবং সুন্দর সেবা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের উপদেষ্টা ইন্জিনিয়ার মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়া একজন সাদা মনের মানুষ কারন তিনি শ্রমিকদের সুখে-দুঃকে সব সময় পাশে এসে দাঁড়ান তাই তাকে সবাই শ্রদ্ধা করে এবং ভালওবাসে আমরা শ্রমিক দর্পণ ফাউন্ডেশনের পরিবারের পক্ষথেকে উনার দীর্ঘায়ু কামনা করি এবং দোয়াকরি যেন ওনার আগামী দিনগুলো ভালভাবে কাটে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: