আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

বিশ্বকাপ কিক্রেটে ভারতকে হারিয়ে বাংলাদেশের বড় অর্জন; যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ দক্ষিণ অফ্রিকায় অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ কিক্রেটে ভারতকে হারিয়ে বাংলাদেশ বিশ্বকাপে জয়ী হওয়ায় যেকোন খেলার চেয়ে সবচেয়ে এটা বড় অর্জন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে সাভারের পশিচম ব্যাংক টাউন এলাকায় কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রে প্রশিক্ষণের মান উন্নয়ন শীর্ষক এক কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলপকালে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, বিশ্বকাপে বাংলাদেশ জয়ী হওয়ায় এ বিজয় বাংলাদেশের প্রতিটি মানুষের গৌরব বিশ্বকাপ বিজয়ের এই ধারাবাহিকতা সবসময় বজায় থাকবে জানিয়ে তিনি আরও বলেন বিজয়ী বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণসংবর্ধনা দিবেন খুব শীঘ্রই তাদেরকে সংবর্ধনা দেওয়া হবে জানিয়ে তিনি আরও বলেন খেলার সময় মাঠে যে ঘটনা ঘটেছে শৃঙ্খলা বিরোধী যদি কেউ কোন কাজ করে থাকে তাহলে তাকে শাস্তি পেতেই হয় এটাই স্বাভাবিক যারা একাজ করছে তারা আইনের আওতায় এসেছে খেলায় আমাদের বিপক্ষে যারা অন্যটিম ছিলো তারা উত্তেজিত হয়েছিলো বলে আমাদেরও টিম উত্তেজিত হয়েছিলো। ভবিষৎে যারা নবীন খেলোয়ার রয়েছে তারা যেন নিজেকে আরও ভালো ভাবে গড়ে তোলে সেজন্য আমরা অনেক পরামর্শ দিয়ে যাচ্ছি।

আমাগীকাল বাংলাদেশ দল দক্ষিণ আফ্রিকা থেকে দেশে আসবে তাদেরকে হযরত শাহজালাল বিমান বন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে জানিয়ে তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন খেলোয়ারকে খালি হাতে ছাড়ে না কিছু না কিছু উপহার তাদেরকে দিয়ে আসছে অপেক্ষা করুণ শুধু গণসংবর্ধনা নয় আরও অনেক কিছু তাদের জন্য উপহার হিসেবে থাকছে।

এর আগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বাংলাদেশ বিশ্বকাপে ট্রফি জেতায় কেক কাটেন।

যুব উন্নয়ন অধিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এ কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন,যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ্জামান খান কবিরসহ আরো অনেকে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: