আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

এবার ওয়েব সিরিজ নাটকে আতিক

এম.আই. হীরাঃ নতুন বছরের রোমান্টিক, কমেডি গল্পে নতুন ভাবে ছোটপর্দায় হাজির হচ্ছে এক ঝাক বাংলাদেশী টিকটকাররা। তাদের মধ্যে কমেডি সেরা আতিক এই প্রথমবারের মতো ওয়েব সিরিজ নাটকে অভিনয় করছেন। এর আগে তিনি শর্ট ফিল্মে কাজ করেছেন।
টিকটকার আতিক টিক টক এ নিজেকে সবসময় বিভিন্ন ভাবে তুলে ধরার চেষ্টা করেন। এমন আরও প্রতিভাবান বাংলাদেশী টিকটকারদের নিয়ে নতুন একটি ওয়েব সিরিজে নাটক আসছে । নাম ’হাড় আমি’। নাটকটির রচনায় ও পরিচালনায় সোয়েব মিতুল ও সার্বিক সহযোগিতায় ঈসা খান দূরে। নাটকটি এই ভালোবাসা দিবসে এ- G-Series এর ব্যানারে প্রচারিত হবে। নাটকটিতে আরও গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন- সোয়েব মিতুল, আতিফা আক্তার, আসিফ সরকার, রাবিয়া, আপেল, আতিক, ইমতু, মনি, তামিম, রানা, মিম, মেহেদী, আরমান সহ আরো অনেকে।

নাটকটি নিয়ে আতিক বলেন:- খুব ভালো লাগছে এমন একটি চ্যানেলে কাজ করতে পেরে। আশাকরি ১৪ই ফেব্রুয়ারিতে আপনাদের একটি ধামাকা নাটক উপহার দিতে পারবো। নাটকটির প্রথম থেকে শেষ পর্যন্ত দেখলে আশাকরি সবার ভালো লাগবে।

মিতুল বলেন:- নাটকটি রোমান্টিক ও কমেডি গল্প নিয়ে নির্মান করা হয়েছে। বাংলাদেশের টিকটকারদের নিয়ে আমি কাজটি শুরু করেছি। আশা করি সবার ভালো লাগবে।
গত ১৭ জানুয়ারি পুবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে। আগামী ১৪ই ফেব্রুয়ারী নাটকটি YouTube এ দেখা যাবে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: