আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

সোনারগাঁয়ে এসএসসিপরিক্ষার  প্রথম দিন অনুপস্থিত ২৬ জন

সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় সোনারগাঁ উপজেলায় সকাল ১০ টা থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। সোমবার সকাল থেকে উপজেলার ৯টি কেন্দ্র ও ২ টি ভ্যানুতে মোট ৫ হাজার ১শত ২৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করছে।
সকাল থেকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা হয়েছে। শিক্ষার্থীরা মনোরম পরিবেশে মনোযোগ সহকারে পরীক্ষা দিয়েছে। পরীক্ষার্থীদের সুবিধার জন্য সকল প্রকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এছাড়া পরীক্ষার্থী ও তার অভিভাবকরা যাতে যানজটে কষ্ট করতে না হয় সেজন্য ব্যস্ততম সড়কগুলোতে যানজটমুক্ত রাখতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সবদিক দিয়ে সুন্দর ও মনোরম পরিবেশে পরিক্ষার্থীরা পরিক্ষা দিচ্ছে বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান।
সোমবার সকালে সোনারগাঁও সরকারী কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা জানান। এসময় তিনি সোনারগাঁয়ের সকল এসএসসি ও সমমানের পরিক্ষার্থীদের সোনারগাঁ  উপজেলার পক্ষ থেকে অভিনন্দন জানান।
এবার সোনারগাঁয়ে ৩০ টি মাধ্যমিক ও ১০ টি মাদ্রাসায় মোট ৫ হাজার ১ শত ২৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করছে।এরমধ্যে এসএসসি পরিক্ষার্থী ৪৬০১জন, এসএসসি (ভোকেশনাল) ১৪৭জন ও দাখিল পরীক্ষার্থী ৩৭৫ জন। এবার ৯টি মুল কেন্দ্রে ও ২টি ভেন্যুতে এসএসসি পরিক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: