আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

বর্ণিল আয়োজনে ইবিতে নবীন বরণ অনুষ্ঠিত

ইবি প্রতিনিধিঃ বর্ণিল আয়োজনে মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়  (ইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
আইন এবং ভূমি ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সাহিদা আক্তার ও একই বিভাগের প্রভাষক বনানী আফরিনের যৌথ সঞ্চালনায়,ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান,কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক অরুণ কুমার বসাক।
প্রধান অতিথির বক্তেব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের পদচারণায় বিশ্ববিদ্যালয় আজ প্রাণবন্ত হয়ে উঠেছে। তোমরা যে স্বপ্ন নিয়ে এসেছো তা অবশ্যই পূরণ হবে। আর তোমাদের সেই স্বপ্ন পূরণের সাক্ষী ও পাথেয় হবে এই বিশ্ববিদ্যালয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।পরে দুপুর ২ টা থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: