আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও র‌্যালি পরবর্তী আলোচনা সভা আয়োজনের মাধ্যমে পালিত হলো কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী।
মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালি পরবর্তী আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভাটি কেক কেটে এবং মিস্টিমুখ করিয়ে উদ্ভোধন করা হয়। পরবর্তীতে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয়টির সংবাদকর্মীরা। আলোচনা সভায় আমন্ত্রিত ছিলেন বাসস এর সাবেক প্রেস সচিব,  জনাব আবুল কালাম আজাদ এবং দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক জনাব সাইফুল ইসলাম। এছাড়াও আলোচনায় সভায় প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমরান কবির চৌধুরি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অধ্যাপক ড. আবু তাহের এবং কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মনিরুজ্জামান।
উল্লেখ্য যে, ২০১৩ সালের ৬ই ডিসেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) যাত্রা করে। সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে সাহস নিয়ে অর্ধ যুগ পার করলো প্রতিষ্ঠানটি।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: