আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

লালমনিরহাট জেলা সহ গোটা দেশবাসি কে পবিত্র ঈদুল-আজহার শুভেচ্ছা

ঈদুল আযহা উপলক্ষে আমি প্রিয় দেশবাসী বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। অন্যান্য ধর্মাবলম্বীদের প্রতিও আমার শুভাশীষ রইল।

মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবছর এ উৎসবের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরিবদুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে মানুষে সহমর্মিতা ও সাম্য’র বাণী প্রতিষ্ঠিত করেন।

ঈদ শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

প্রতিবারের মতো এবারও ঈদুল আজহায় ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক, এই প্রত্যাশা করছি।

পবিত্র এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় লালমনিরহাট জেলাবাসী সহ বাংলাদেশ ও বিশ্ব মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। রব্বুল আলামিন আমাদের সহায় হোন। ঈদুল আজহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি এই প্রত্যাশায়।

শুভেচ্ছান্তে –

মোঃ গোলাম রববানী

সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ হাতীবান্ধা উপজেলা শাখা ও সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ হাতীবান্ধা উপজেলা শাখা(২০০৬-২০১৪), সাবেক সিনিঃ সহসভাপতি, উপজেলা ছাত্রলীগ(২০১৪-২০১৬) এবং সাবেক সভাপতি, আলিমুদ্দিন সরকারী কলেজ শাখা ছাত্রলীগ।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: