আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

এবার ঈদে ‘পাঠাও’ এর  নতুন সার্ভিস ‘উঠাও’

এইবার ঈদে রাইড শেয়ারিং কোম্পানি ‘পাঠাও’ নিয়ে এলো হেলিকপ্টারে বাড়ি ফেরার দারুণ সুযোগ। ঈদের আনন্দের মাত্রাকে বাড়িয়ে দিতে পাঠাও ৪টি হেলিকপ্টার রাইড, ৮টি এয়ার টিকিট এবং ৬টি স্যামসাং স্মার্টফোন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ক্যাম্পেইনটিতে পাঠাও এর সকল ইউজার, রাইডার এবং ক্যাপ্টেনরা অংশগ্রহণ করতে পারবেন এবং ক্যাম্পেইনটি চলবে আগামী ২৮ মে পর্যন্ত।

কিন্তু এক্ষেত্রে রয়েছে কিছু শর্ত। নির্দিষ্ট কিছু টার্গেট পূরণের মাধ্যমে এতে অংশগ্রহণ করতে পারবে পাঠাও এর ইউজার, রাইডার এবং ক্যাপ্টেন সবাই। টার্গেট পূরণ করতে আগামী ২৮ মে এর মধ্যে ইউজারদের কমপক্ষে ২০টি রাইড, রাইডারদের কমপক্ষে ৬০টি ট্রিপ, ক্যাপ্টেনদের কমপক্ষে ৪০টি ট্রিপ দিতে হবে।

সেখান থেকে সেরা চারজন বিজয়ী পাবেন ঈদে বাড়ি যাওয়ার জন্য ফ্রি হেলিকপ্টার রাইড। আরও চারজন পাবেন দুটি করে নভোএয়ারের এয়ার টিকিট এবং পরবর্তী ছয়জন বিজয়ী পাবেন স্যামসাং গ্যালাক্সি এ৫০ স্মার্টফোন।

এ প্রসঙ্গে পাঠাও সিইও হুসেন এম ইলিয়াস বলেন, “পাঠাও সবসময় সহজ, দ্রুত এবং সুবিধাজনক রাইড শেয়ারিং সার্ভিস প্রদানের কথা চিন্তা করে। উঠাও এর চিন্তা গতবছর আমাদের মাথায় আসে এবং গত বছর এই ক্যাম্পেইনটি সবার মাঝে ব্যাপক সাড়া ফেলে। তাই এই বছরও আমরা পুনরায় উঠাও ক্যাম্পেইনটি নিয়ে এসেছি এবং আমাদের সকল ব্যবহারকারীদেরকে ধন্যবাদ জানাতে আমরা আগের চেয়ে অনেক বেশি উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: