আজ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচনে মহাসচিব নির্বাচিত হয়েছেন শাবান মাহমুদ। তিনি ১৯৬০ ভোট পেয়ে মহাসচিব নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকারিয়া কাজল পেয়েছেন ৭০০ ভোট। তবে সভাপতি পদের ফল ঘোষণা স্থগিত রাখা হয়েছে।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ ইশতিয়াক রেজা। তিনি পেয়েছেন ১১০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড. উৎপল কুমার সরকার পেয়েছেন ৭৫৫ ভোট।

কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দীপ আজাদ। তিনি পেয়েছেন ১৩৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মধুসূদন মণ্ডলের ভোট ৮০৫টি।

দপ্তর সম্পাদক পদে বরুন ভৌমিক নয়ন ৭২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেমায়েত হোসেন পেয়েছেন ৬১৪ ভোট।

যুগ্ম মহাসচিব পদে আবদুল মজিদ ৪১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসিমা আখতার সোমা পেয়েছেন ৩৩৪ ভোট।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন-শেখ মামুনুর রশীদ (৮৬৬), নূরে জান্নাত আখতার সীমা (৭১০), সেবিকা রানী (৬২১) ও খায়রুজ্জামান কামাল (৬২০)।

শুক্রবার সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণের পর রাতে নির্বাচন কমিশনের চেয়ারম্যান আলমগীর হোসেন এই ফলাফল ঘোষণা করেন।

ঢাকায় তিন হাজার ২৪৯ ভোটারের মধ্যে এক হাজার ৯১৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ঢাকা ছাড়াও চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, যশোর, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, কক্সবাজার, কুষ্টিয়া ও বগুড়ার ভোটাররাও তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

One response to “বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ”

  1. I do agree with all the ideas you have presented in your post. They’re very convincing and will definitely work. Still, the posts are too short for newbies. Could you please extend them a bit from next time? Thanks for the post.

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap
%d bloggers like this: