আজ : ১৪ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪২৯ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : মার্চ ২৩, ২০২২

  • কোন মন্তব্য নেই

    নেশার টাকার জন্য খুন হন গার্মেন্টস কর্মকর্তা; দেড়বছর পর গ্রেফতার ৩

    সাহাজুদ্দিন, গাজীপুর প্রতিনিধিঃ


    গাজীপুর মহানগরীতে গার্মেন্টস কর্মকর্তা খুনের ১৬ মাস পর তিন ঘাতককে গ্রেপ্তার করেছে পিবিআই।

    জিজ্ঞাসাবাদে নেশার টাকা জোগাড়ে ছিনতাইয়ে ওই খুন বলে স্বীকার করেছে জড়িতরা।

    খুন হওয়া শরিফুল ইসলাম নগরীর ছয়দানা এলাকার কলম্বিয়া গার্মেন্টেসের কোয়ালিটি কন্ট্রোলার অফিসার ছিলেন। তার গ্রামের বাড়ি বগুড়ার সারিয়াকান্দা উপজেলায়। পরিবার নিয়ে তিনি ছয়দানা এলাকায় ভাড়া থাকতেন।

    গ্রেপ্তারকৃতরা হলেন, শেরপুর সদরের তেঁতুলতলা এলাকার শাহজাহান আলী (২৪), জামালপুরের দেওয়ানগঞ্জ থানার মিয়াপাড়া এলাকার রাজীব হোসেন (২১) এবং গাজীপুর মহানগরীর বাসন থানার দীঘিরচালা এলাকার আল আমিন (২৭)।

    পিবিআইয়ের গাজীপুরের পুলিশ সুপার মাকছেদুর রহমান জানান, ২১ মার্চ রাত সাড়ে ৩টার দিকে নগরীর দীঘিরচালা থেকে প্রথমে শাহজাহানকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে একই এলাকা থেকে রাজীবকে এবং উভয়ের দেওয়া তথ্য মতে আল আমিনকে শিমুলতলী থেকে গ্রেপ্তার করা হয়।

    তিনি আরো জানান, গার্মেন্টস কর্মকর্তা শরিফুল ইসলাম ২০২০ সালের ২০ নভেম্বর বগুড়া থেকে গাজীপুরের উদ্দেশে রওনা হয়ে নিখোঁজ হন। পরদিন দুপুরে দীঘিরচালা সেবা হাসপাতালের পেছনে তার লাশ পাওয়া যায়। তার পায়ে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় থানায় মামলা হলেও হত্যার রহস্য উদঘাটন না হওয়ায় মামলাটি তদন্তের দায়িত্ব পায় জেলা পিবিআই। গ্রেপ্তারকৃতরা ওই খুনে জড়িত থাকার কথা স্বীকার করে বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published.