আজ : ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : মার্চ ২২, ২০২২

  • কোন মন্তব্য নেই

    গাজীপুরের টঙ্গীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার; শিক্ষক গ্রেফতার

    সাহাজুদ্দিন, গাজীপুর প্রতিনিধিঃ


    গাজীপুরের টঙ্গীতে ১১ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে আব্দুর রহিম নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

    গতকাল সোমবার রাতে রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত আব্দুর রহিম শেরপুর জেলার শ্রীবরদী থানার ভায়াডাঙ্গা গ্রামের বাসিন্দা।

    পুলিশ জানায়, দীর্ঘদিন ধরেই টঙ্গীর খাঁ পাড়া এলাকার মারকাজুল উম্মাহ আল-ইসলামী বাংলাদেশ নামে এই শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ছিল গ্রেফতারকৃত শিক্ষক আব্দুর রহিম। রবিবার রাতে পড়ানোর কথা বলে মাদ্রাসার বোডিং থেকে ভুক্তভোগী শিশুকে তার কক্ষে ডেকে নিয়ে যায় ওই শিক্ষক। পরে সেখানে জোরপূর্বক তাকে বলাৎকার করা হয়। এ ঘটনা ধামাচাপা দিতে শিশুটিকে নানাবিধি ভয়-ভীতিও প্রদর্শন করে ওই শিক্ষক। সোমবার সকালে শিশুটির বাবা শিশুটিকে দেখতে এসে শারীরিক অবস্থা খারাপ দেখে অসুস্থতার কারন জানতে চাইলে শিশুটি তার বাবাকে বিষয়টি জানায়। পরে শিশুটি বাবা থানা পুলিশকে অবগত করলে বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত ওই শিক্ষক মাদ্রাসা থেকে পালিয়ে যায়। সোমবার দিনভর তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজধানী থেকে পলাতক শিক্ষককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

    টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম গ্রেফতারের বিষয় নিশ্চিত করে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আসামিকে আইনি প্রক্রিয়া শেষে কোর্টে সোর্পদ করার প্রস্তুতি চলমান রয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published.