আজ : ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : মার্চ ২১, ২০২২

  • কোন মন্তব্য নেই

    গাজীপুরে স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা

    সাহাজুদ্দিন, গাজীপুর প্রতিনিধিঃ
    গাজীপুরে স্ত্রী-সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়েছেন মো. মফিজ (৬০) নামে এক রিকশাচালক।
    রোববার (২০ মার্চ) রাতে গাজীপুর মহানগরীর বোর্ডবাজারের পূর্ব কলমেশ্বরে নাসির উদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে।
    নিহতেরা হলেন- রহিমা (৩৮) ও তার ছেলে রোকন (১৭)।
    স্থানীয়রা জানায়, ওই এলাকার মো. মফিজ (৬০) ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার পর পালিয়ে যান। মফিজ টাঙ্গাইল মধুপুরের মৃত আজাহার আলীর ছেলে। তারা বোর্ডবাজার পূর্ব কলমেশ্বর এলাকার নাসির উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।
    নিহতের স্বজনরা জানান, বিভিন্ন সময় স্ত্রী-সন্তানকে মারধর করতেন মফিজ। রোববার রাতে সবাই ঘুমিয়ে পড়লে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন মফিজ। পরে বড় ছেলে রোকন ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করে মফিজ। স্ত্রী ও সন্তানকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান তিনি। এ সময় ওই ঘরে মফিজের ছোট ছেলে আল আমিন (৮) ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে উঠে ঘরের মধ্যে তার মা ও ভাইয়ের লাশ দেখতে পায়। আল আমিনের চিৎকার শুনে প্রতিবেশীরা দরজার তালা ভেঙে ঘরের ভেতর রক্তাক্ত দুটি লাশ দেখতে পায়। পরে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।
    গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মফিজকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

    Leave a Reply

    Your email address will not be published.