আজ : ৯ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪২৯ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : এপ্রিল ২৩, ২০২২

  • কোন মন্তব্য নেই

    কেরানীগঞ্জের হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

    নিজস্ব প্রতিবেদকঃ

    ঢাকার কেরানীগঞ্জ থানার চন্ডিপুর কাঠালতলী এলাকায় মধুসিটি নামক একটি হাউজিং কোম্পানির মালিক ভূমিদস্যু ও সন্ত্রাসী ছলিম উল্লাহ’র নির্দেশে মোজাম্মেল ও সোহেল নামের দুই ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে হামলাকারী ও মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এলাকাবাসীর অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

    বক্তারা বলেন, আলোচিত হামলাকারীদের নামে মামলা হওয়ার পরেও তারা পুলিশের সামনে দিয়ে চলাফেরা করছে পুলিশ তাদের গ্রেফতার করছেনা। আসামিরা মামলা হওয়ার পর থেকে উল্টো আমাদের বাড়িতে এসে আমাদের কে মেরে ফেলার হুমকি ধমকি দিচ্ছে এবং মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে বেড়াচ্ছে, এতে আমরা আতঙ্কে আছি সন্ত্রাসীরা যে কোন সময় আমাদের প্রাণে মেরে ফেলবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি তিনি যেন বিষয়টি আমলে এনে দ্রুত গ্রেফতার করার নির্দেশ দেন।

    উল্লেখ্যঃ গত ১৭ এপ্রিল রাত আটটার দিকে মোজাম্মেল ও সোহেল কে হত্যা করার চেষ্টা করে কিন্তু স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে পাঠালে সোহেল কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরে কিন্তু মোজাম্মেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানায় সলিম উল্লাহ, শরীফ, নবী, আমজাদ, লোকমান, কাদির সহ ১৫ জনের নামকে একটি হত্যা চেষ্টা মামলা নং- ৪৬ দায়ের করা হয়। এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি।

    Leave a Reply

    Your email address will not be published.